সোহেল হত্যা মামলায় ৩ মামা ও সৎ ভাইয়ের মৃত্যুদণ্ড

|

২০১৩ সালে মাদারীপুরের শিবচরে আলোচিত সোহেল হত্যা মামলায় ৩ মামা ও সৎ ভাইয়ের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ শরীফউদ্দিন আহমেদ এ আদেশ দেন।

মাদারীপুর আদালতের পিপি এমরান লতিফ ও শিবচর থানা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ৯ আগষ্ট জেলার শিবচর উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের যাদুয়ারচর গ্রামের সিদ্দিক মল্লিকের ছেলে গার্মেন্টস ব্যবসায়ী সোহেল মল্লিককে (২৪) ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে তার মামা খালেক হাওলাদার, মিজান হাওলাদার, শাহীন হাওলাদার ও সৎ ভাই আল আমিন। মামা বাড়িতে জোরপূর্বক থাকা ও বাজারের দোকানে বসা নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে বলে জানা গেছে।

ঘটনার পরদিন নিহতের বাবা মোঃ সিদ্দিক মল্লিক বাদি হয়ে শিবচর থানায় ৪ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করে। সোমবার দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ শরীফউদ্দিন আহমেদ নিহতের মামা খালেক হাওলাদার, মিজান হাওলাদার , শাহীন হাওলাদার ও সৎ ভাই আল আমিনকে ফাঁসির আদেশ দেন। মামলার পরে আসামিদের গ্রেফতার করা হলেও জামিন নিয়ে বর্তমানে পলাতক রয়েছে। মামলার রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন মামলার বাদি ও সোহেলের বাবা সিদ্দিক মল্লিক এবং মা হেলেনা বেগম।

যমুনা অনলাইন: পিকে/টিএফ









Leave a reply