পুকুরে সাঁতার কাটতে গিয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু

|

ছবি: রাশেদুল ইসলাম

নিজস্ব প্রতিনিধি:

পুকুরে গোসল করতে গিয়ে সাঁতার কাটার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে সাতক্ষীরার কলারোয়া থানার এসআই রাশেদুল ইসলামের মৃত্যু হয়েছে।

রোববার (২৯ মে) সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা কলারোয়া থানার পুকুরে এ ঘটনা ঘটে। এসআই রাশেদুল ইসলাম মেহেরপুর জেলার গাংনী উপজেলার গোপালনগর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাক্তার শফিকুল ইসলাম জানান, সকাল ৯টা ৫০ মিনিটের দিকে কলারোয়া থানা পুলিশ ও কলারোয়া ফায়ার সার্ভিসের কর্মীরা অচেতন অবস্থায় এসআই রাশেদুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা ও পরীক্ষা করে নিশ্চিত হওয়া যায়, তিনি পানিতে সাতার কাটার সময়ে হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতালের সকল কার্যক্রম শেষে মরদেহটি কলারোয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কলারোয়া থানা অফিসার ইনচার্জ ওসি নাসির উদ্দীন মৃধা বলেন, রাশেদুল ইসলাম গত দেড় মাস আগে কলারোয়া থানায় পুলিশের সাব ইন্সপেক্টর পদে যোগদান করেন। সকালে থানা পুকুরে গোসল করতে গিয়ে সাঁতার কাটার সময় হার্ট অ্যাটাক করে পুকুরের পানিতে ডুবে যায়। তাৎক্ষণিক কলারোয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে সংবাদ দিলে ফায়ার সার্ভিস সদস্যরা পুকুর থেকে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার পরিবারে স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। প্রাথমিক সুরতহাল ও ময়নাতদন্ত শেষে বাদ জোহর সাতক্ষীরা পুলিশ লাইনে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। পরে মৃতদেহটি তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply