রংধনু গ্রুপের চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধসহ আহত ৪

|

গণমাধ্যমে কাছে ঘটনার বর্ণনা দিচ্ছেন রফিকুল ইসলাম।

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রংধনু গ্রুপের চেয়ারম্যান ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলামকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী মোশারফ ও তার বাহিনীর সদস্যদের বিরুদ্ধে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৪ জন। শুক্রবার (২৭ মে) বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

রফিকুল ইসলাম জানান, বিকেল ৩টার দিকে তিনি তার বন্ধু মজনু মিয়ার কুলখানীর অনুষ্ঠানে যোগ দেন। এর কিছুক্ষণ পর সন্ত্রাসী মোশারফসহ তার বাহিনীর লোকেরা সে বাড়ি ঘিরে এলোপাতাড়ি গুলিবর্ষণ, ইটপাটকেল ও টেটা নিক্ষেপ শুরু করে। এ সময় লোকজন তাকে চারদিক থেকে ঘিরে প্রাণরক্ষার চেষ্টা করলে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত হয় রংধনু গ্রুপের এমডির ব্যক্তিগত সহকারী জিহাদ এবং রফিকুল ইমলামের ভাই সফিকুল ইসলাম। এছাড়া তাদের ছোড়া ইট পাটকেলের আঘাতে আহত হয় কাউসার এবং আওলান। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে র‍্যাব-পুলিশ গিয়ে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করেন।

রফিকুল ইসলাম অভিযোগ করেন, দীর্ঘদিন যাবত সন্ত্রাসী মোশারফ তার প্রাণনাশের চেষ্টা করে আসছে। শুক্রবার পরিকল্পিতভাবে সে তাকে হত্যার ষড়যন্ত্র করে। এ ঘটনায় তিনি প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সর্বমহলের হস্তক্ষেপ প্রত্যাশা করেছেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রফিকুল ইসলামকে রক্ষা করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঘটনার পরপরই অভিযুক্তদের বাড়িতে তল্লাশি চালানো হয়েছে। থানায় অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply