দল প্লে-অফে না উঠায় বাবার কাছে থাপ্পড় খেলেন ধাওয়ান! (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

এবারের আইপিএলে নিজের পারফরমেন্সে দ্যুতি ছড়িয়েছেন শিখর ধাওয়ান। ব্যাট হাতে ঝলমলে ইনিংস খেললেও তার দল পাঞ্জাব কিংস নিশ্চিত করতে পারেনি প্লে-অফ। আর এ জন্য বাবার হাতে মার খাওয়ার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও ভিডিওর পুরোটাই করা হয়েছে মজার ছলে। খবর হিন্দুস্থান টাইমসের।

ভারতের ক্রিকেটে তিনি গাব্বার সিং নামে পরিচিত। ওপেনিংয়ে নেমে বিপক্ষ দলের বোলারদের ত্রাসের কারণ হন। দুর্দান্ত ফিল্ডিং, ক্যাচ কিংবা রান আউট করে মাঠে দেখান বিশেষ ভঙ্গি। তিনিই ভারতের ক্রিকেট সেনশেসন শেখর ধাওয়ান।

আইপিএলে দুর্দান্ত এক সিজন কাটিয়েছেন এই ক্রিকেটার। ব্যাট হাতে ছিটিয়েছেন রানের ফুলঝুরি। ১৪ ম্যাচে ৩৮ গড়ে করেছেন ৪৬০ রান। তবুও তার দল পাঞ্জাব কিংস নিশ্চিত করতে পারেনি প্লে-অফ। আর এই বিষয়টি যেনো কিছুতেই মানতে পারেননি শেখরের বাবা।

ভিডিওতে দেখা যায়, অগ্নিমূর্তি ধারণ করে এক চপেটাঘাতে সন্তানকে ফেলে দিলেন মাটিতে। এরপর চালাতে থাকেন উপর্যুপরি উত্তম-মধ্যম। যেখানে নিরুপায় পরিবারের অন্য সদস্যরাও। শত চেষ্টা করেও আটকাতে পারছিলেন না বাবাকে। যদিও ভিডিওটা করা হয়েছে মজার ছলে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

এর আগেও এমন ভিডিও পোস্ট করে নেটিজেনদের আনন্দের খোরাক যুগিয়েছিলেন শেখর। ভিডিওতে কমেন্ট করেন ভারতের সাবেক স্পিনার হরভজন সিং। জানান, ছেলের থেকেও বাবা বড় অভিনেতা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply