অটোচালকদের সাথে পালালেন একই পরিবারের দুই গৃহবধূ

|

ছবি: সংগৃহীত

প্রেমের টানে দুই অটোচালকের সাথে পালালেন একই পরিবারের দুই গৃহবধূ। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর ২৪ পরগনার বাগদায়। কিছুদিন আগেই ভারতের হাওড়ায় দুই গৃহবধূ রাজমিস্ত্রিদের প্রেমে পড়ে ঘর-সংসার ছেড়ে পালিয়ে গিয়েছিলেন। দুই জা’র এই কীর্তি রীতিমতো তখন ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর এই সময়ের।

খবরে বলা হয়, ওই দুই জনের মধ্যে এক গৃহবধূর পাঁচ বছরের একটি ছেলেও রয়েছে। যদিও ঘর ছাড়ার সময় সন্তানকেও সাথে নিয়েছেন তিনি। এরই মধ্যে ওই গৃহবধূদের ঘরে ফেরাতে দৌড়ঝাঁপ করছেন তাদের বৃদ্ধ শ্বশুর শিবুপদ পাল।

তিনি জানিয়েছেন, গত শনিবার বিকালে ননদের বাড়ি যাচ্ছে বলে বাড়ি থেকে বের হয়েছিলেন দুই বউ। ছোট বউ ছেলেকে সাথে নিয়ে যান। তারপর আর ফিরে আসেনি। নাতি ও বউমাদের ফেরাতে ইতোমধ্যে বাগদা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। যেকোনো অবস্থাতে নাতি ও বৌমাদের ফেরাতে চান তিনি।

পুলিশ জানায়, ওই দুই গৃহবধূর নাম মিঠু পাল ও পবিত্রা পাল। বাগদা থানার আন্দুলপোতা গ্রামের পাল পরিবারের মেজ বউ মিঠু এবং ছোট বউ পবিত্রা। অটোতে চলাফেরার সূত্রেই তাদের সাথে পরিচয় হয় বিশ্বজিৎ মণ্ডল এবং শিবু মজুমদারের। সেই কারণেই বিশ্বজিৎ ও শিবুর সাথে প্রথমে পাল বাড়ির দুই বউয়ের বন্ধুত্ব, তারপর ধীরে-ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে প্রেমের টানেই দুই অটোচালকের হাত ধরে ঘর ছেড়েছেন তারা। অটোচালক বিশ্বজিৎ মণ্ডল ও শিবু মজুমদারও বিবাহিত। তাদেরও সংসার রয়েছে। একাকীত্বের কারণেই দুই গৃহবধূ ঘর ছেড়েছেন বলে মনে করছেন প্রতিবেশীরা।

প্রতিবেদনে আরও বলা হয়, পাল পরিবারের বড় ছেলে স্ত্রী-পরিবার নিয়ে অন্যত্র থাকে। মেজ ছেলে এবং ছোট ছেলে পুনেতে একটি সংস্থায় কাজ করেন। বৃদ্ধ শ্বশুরের সাথে বাড়িতেই থাকতেন মিঠু ও পবিত্রা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply