টাঙ্গাইলের কালিহাতীতে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত আরও ৫

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের কালিহাতীতে দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম (৩২) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। নিহত জহিরুল সিহরাইল উত্তরপাড়া গ্রামের ছাইদুল মিয়ার ছেলে।

শুক্রবার (২৭ মে) দুপুর ১২টার দিকে উপজেলার পাইকড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। সিহরাইল গ্রামের বাসিন্দা মো. আজিজুল ইসলাম জানান, বৃহস্পতিবার (২৬ মে) সন্ধ্যায় গোপালপুর গ্রামের একটি দোকানে স্থানীয় কয়েকজন বখাটে তার সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। এ সময় তারা আজিজুলকে বেধড়ক মারধর করে। এরই জের ধরে শুক্রবার (২৭ মে) সিহরাইল গ্রামের কয়েকজন মিলে ওই গ্রামে গেলে স্থানীয় ইউপি সদস্যসহ কয়েকজনের সাথে সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে গ্রামের লোকজন তাদের উপর হামলা চালায়। এ সময় দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম নিহত হন। এতে দু’পক্ষের ৫জন আহত হয়েছে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে নিহতের ছোট ভাই নুরুর (২৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেয়া হয়েছে। তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখনো কেউ মামলা করেনি। তারপরও আমরা আমাদের তদন্তের কাজ শুরু করে দিয়েছি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply