খাটে মেয়ে আর মেঝেতে মায়ের মরদেহ, পাশে পড়ে আছে ২০ হাজার টাকা

|

ছবি: প্রতীকী

খাট থেকে মেয়ে আর মেঝে থেকে মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দেহের পাশেই মিলেছে সুইসাইড নোট। মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতায়। খবর নিউজ এইটিনের।

শুক্রবার (২৭ মে) কলকাতার সল্টলেকে মা ও মেয়ের দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মা-মেয়ে মানসিক অবসাদে বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিকভাবে পুলিশ অনুমান করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকেলে প্রতিবেশীদের সঙ্গে শেষবারের মতো কথা বলেন সল্টলেক সিডি ব্লকের বাসিন্দা সুপর্ণা ঘোষ (৫৫)। এরপর শুক্রবার সকালে সিডি ব্লকের ১৭৪ নম্বর বাড়ির তিন তলায় ওই নারীর এক প্রতিবেশী দেখতে পান ঘরের ভিতর থেকে পানি বেরিয়ে আসছে। বারবার ডাকাডাকি করলেও কোনো সাড়া না পেয়ে খবর দেয়া হয় পুলিশের। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে দেখতে পায় ঘরের খাটের ওপর মেয়ে স্নেহা ঘোষ এবং মেঝেতে মা সুপর্ণা ঘোষের নিথর দেহ পড়ে রয়েছে। তাদের মৃতদেহের পাশে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তুলসী সিনহা রায় জানান, ২৬ এপ্রিল মৃত্যু হয়েছিল সুপর্ণা ঘোষের স্বামী স্নেহাংসু ঘোষের। তারপর থেকেই মানসিক এবং আর্থিকভাবে ভেঙে পড়েন তারা। সেকারণেই হয়তো আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তারা। মৃত্যুর সময় তার সৎকারের জন্য ২০ হাজার টাকাও তিনি সুইসাইড নোটের সঙ্গে রেখে যান।

সত্যিই কি মানসিক অবসাদের জেরে স্বামী মৃত্যুর এক মাস পর কর্মজীবী মেয়েকে সঙ্গে নিয়ে আত্মহত্যা করলেন সুপর্ণা ঘোষ, নাকি অন্য কোনো রহস্য লুকিয়ে রয়েছে? মা ও মেয়ের আত্মহত্যার নেপথ্যে সেই বিষয়ে তদন্ত শুরু করেছে বিধাননগর উত্তর থানা পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply