অবশেষে মাদক কাণ্ডে বেকসুর খালাস শাহরুখ পুত্র

|

ছবি: সংগৃহীত।

হাজারটা বিতর্ক, প্রশ্ন ও নাটকীয়তার পর অবশেষে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলা থেকে বেকসুর খালাস পেয়েছেন। সম্প্রতি এ মমলার চার্জশিট আদালতে পেশ করেছে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবি। সেখানে আরিয়ানের নাম নেই। বলা হয়েছে, ওই সময় আরিয়ানের কাছে কোনো মাদকই পাওয়া যায়নি। খবর ডিএনএ এর।

গত বছরের ২ অক্টোবর প্রথম বিষয়টি সামনে আসে। একটি প্রমোদতরী থেকে গ্রেফতার হন আরিয়ান এবং তার ২ বন্ধু মুনমুন ধমেচা, আরবাজ মার্চেন্টসহ আরও অনেকে। এরপরই এই ঘটনায় আরিয়ানের পক্ষে ও বিপক্ষে দু’ভাগে ভাগ হয়ে যায় বলিউডের ভক্তমহল। আরিয়ানের গ্রেফতার হওয়ার এই ঘটনায় রাজনৈতিক আঁচও লাগতে দেখা যায়। বহু চেষ্টায় গ্রেফতারের প্রায় এক মাস পর মুম্বাই হাইকোর্ট জামিন দেয় শাহরুখ পুত্র এবং তার দুই বন্ধুকে।

এই মামলারই ৬ পৃষ্ঠার একটি চার্জশিট আদালতে পেশ করা হয়েছে। সেখানে এই মামলায় নাম আসা আরিয়ান ও প্রমোদতরীর ওই অনুষ্ঠানের ৪ জন আয়োজকসহ মোট ৬ জনের নাম বাতিল করা হয়েছে। বলা হয়েছে তাদের বিরুদ্ধে মাদক কাণ্ডে জড়িত থাকার তেমন কোনো তথ্যই মেলেনি। এনডিপিএস আইনের বিভিন্ন ধারায় বাকি ১৪ জনের নামে অভিযোগ দায়ের হচ্ছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply