পরিবারের ১১ জনকে অচেতন করে মূল্যবান মালামাল লুটে নিয়ে গেল ডাকাতরা

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে গভীর রাতে একই পরিবারের ১১ সদস্যকে অজ্ঞান করে করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৬ মে) দিবাগত রাতে জেলা সদরের মান্দারী ইউনিয়নের মটবী গ্রামের দাস বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ওই পরিবারের ১১ জন সদস্যকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের ধারণা, রাতের খাবারে কিছু মিশিয়ে পরিবারের সবাইকে অজ্ঞান করে অপরাধীরা এই কাজ করেছে। পরিবারের সদস্যরা জানান, সদরের মটবী গ্রামের দাস বাড়িতে কয়েকটি হিন্দু পরিবার বসবাস করে। রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। হঠাৎ পরিবারের একটি শিশু কান্নার শব্দে প্রতিবেশী ও স্বজনরা খোলা দরজা দিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে। পরে দুইটি ঘরে পরিবারের ১১ সদ্যকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

পরিবারের অন্য সদস্যদের দাবি, রাতের খাবারের সাথে কিছু মিশিয়ে সবাইকে অজ্ঞান করে তাদের ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুট করে চলে যায় ডাকাতরা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে, রাতের খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দেয়া হয়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply