ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে প্রেসক্লাবে বিএনপির বিক্ষোভ

|

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করছে বিএনপি। শুক্রবার (২৭ মে) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ শুরু করে দলটি। সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছোট-ছোট মিছিল নিয়ে আসতে থাকেন বিএনপি ও দলটির অঙ্গ সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে প্রধান অতিথি করে এ সমাবেম আয়োজিত হয়। প্রতিবাদ সমাবেশে উপস্থিত জাতীয় স্থায়ী কমিটির সদস্যবৃন্দ ও জাতীয় নেতারা। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।

সমাবেশে বক্তারা বলেন, ছাত্রদলের মিছিলে অন্যায়ভাবে হামলা করা হয়েছে। পিটিয়ে মারাত্মভাবে জখম করা হয়েছে ছাত্রদলের নেতাকর্মীদের। অনেকে এখনও হাসপাতালে ভর্তি। ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলাকারদের অবিলম্বে গ্রেফতারের দাবি বিএনপি নেতাদের।

জাতীয় প্রেসক্লাবের সামনের ফুটপাতে ও সামনের সড়কে বিএনপির নেতাকর্মীরা অবস্থায় নেয়ায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে সকালে আশপাশের সড়কে যানবাহনের চাপ বেড়ে যায়। তবে সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় রাস্তায় মানুষের চলাচল অন্য দিনের তুলনায় কম দেখা গেছে।

এদিকে বিএনপির এই বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে প্রেস ক্লাবের সামনে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply