ঝিনাইদহে ধান ওড়ানোর ফ্যানে আঁচল জড়িয়ে নারীর মৃত্যু

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ধান ওড়ানোর সময় পাওয়ারট্রিলার ফ্যানের আঘাতে আকলিমা বেগম (৬০) নামের এক মহিলার মৃত্যুর ঘটনা ঘটেছে। উপজেলার তাহেরহুদা ইউনিয়নের আদর্শ আন্দুলীয়া গ্রামে মৃত আকলিমা বেগমের ননদের মেয়ের বাড়িতে এমন ঘটনা ঘটেছে। আকলিমা বেগম ঐ একই গ্রামের মৃত গোলাম সরওয়ারের স্ত্রী।

মৃত আকলিমা বেগমের ছেলে হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার (২৬ মে) সকাল আনুমানিক ৯টা ৩০ মিনিট নাগাদ একই গ্রামে বসবাসরত ফুফাতো বোনের বাড়িতে ধান ঝাড়া ও ওড়ানো কাজে সহযোগিতা করার জন্য তার মা আকলিমা বেগম যান। সেখানে ধান ওড়ানো কাজে ব্যবহৃত পাওয়ারট্রিলার ইঞ্জিনের সাথে লাগানো বড় ফ্যানের সাথে শাড়ির আচল জড়িয়ে গেলে আকলিমা বেগম ফ্যানের ব্লেডে মাথায় ও শরীরে আঘাতপ্রাপ্ত হন। তড়িৎ গতিতে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়ার পথেই আকলিমা বেগমের মৃত্যু হয়। পরে হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম পাওয়ারট্রিলার পাখার আঘাতে আকলিমা বেগমের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, মৃতের সন্তানদের আবেদনের পরিপ্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশনায় মৃতের ময়নাতদন্ত ছাড়াই দাফন সম্পন্ন করার নির্দেশনা দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার রুজু করা হয়েছে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply