রাজবাড়ী‌তে আওয়ামী লী‌গ-বিএনপি পাল্টাপা‌ল্টি সমা‌বেশ

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিএন‌পি চেয়ারপার্সন বেগম খা‌লেদা জিয়াকে হত্যার হুম‌কির অভিযোগ তুলে তার প্রতিবা‌দে রাজবাড়ী‌ জেলা বিএন‌পি আয়োজিত বি‌ক্ষো‌ভের বিরু‌দ্ধে পাল্টা প্রতিরোধে সমাবেশ ক‌রে‌ছে জেলা যুবলীগ ও ছাত্রলীগ।

বৃহস্প‌তিবার (২৬ মে) বিকা‌লে জেলা বিএন‌পির দলীয় কার্যাল‌য়ে বি‌ক্ষোভ সমা‌বেশ শুরু হ‌লে কার্যাল‌য়ের মূল সড়‌কে জেলা যুবলী‌গ নেতা নুরুজ্জামান মিয়া সো‌হেলের নের্তৃ‌ত্বে অবস্থান নেয় জেলা যুবলীগ ও ছাত্রলীগ। এ সময় যুবলীগ ও ছাত্রলী‌গের সা‌থে এ‌কে এ‌কে যোগ দেয় ‌জেলা আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সংগঠন। ফ‌লে অপ্রী‌তিকর ঘটনা এড়া‌তে যুবলীগ ও ছাত্রলীগ‌কে সড়‌কে আট‌কে দেয় পু‌লিশ।

এ‌দি‌কে যুবলীগ ও ছাত্রলী‌গের প্রতি‌রো‌ধে আনুষ্ঠা‌নিকভা‌বে কার্যক্রম শুরু না ক‌রেই বিএন‌পির বি‌ক্ষোভ সমা‌বেশ সং‌ক্ষিপ্ত করে দলীয় কার্যালয় ত্যাগ ক‌রেন সমাবে‌শের প্রধান অ‌তি‌থি কেন্দ্রীয় বিএন‌পির সদস্য ও চেয়ারপার্সনের উপ‌দেষ্টা বীর মু‌ক্তি‌যোদ্ধা জ‌হিরুল হক শাহজাদা মিয়াসহ জেলা বিএন‌পির সকল অঙ্গ সংগঠ‌নের সদস্যরা।

পড়ে জেলা আওয়ামী লীগ কার্যাল‌য়ে এক প্রতিবাদ সমা‌বেশ ক‌রে‌ছে আওয়ামী লীগ। এ সময় দলটির সকল অঙ্গ সংগঠ‌নের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply