টেকনাফ সীমান্তে মালিক বিহীন ১ কেজি আইস, বিদেশী মদ ও জাল জব্দ

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে পৃথক দু’টি অভিযানে ১ কেজি ৫৬ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস), ৫০ কেজি সুতার জাল এবং ১৪৩ বোতল বার্মিজ মদ উদ্ধার করেছে বিজিবি। এ সময় কাউকে আটক করা না গেলেও জব্দ করা হয়েছে একটি কাঠের তৈরি নৌকা।

বিজিবি টেকনাফ ব্যাটালিয়ন অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার (২৬ মে) ভোররাতে টেকনাফ দমদমিয়া জালিয়ারদ্বীপ এলাকায় বিজিবি সদস্যদের নিয়মিত টহলকালে দুইজন চোরাকারবারিকে একটি নৌকায় নাফ নদী পার হয়ে জালিয়ারদ্বীপের দিকে আসতে দেখে। টহলদল উক্ত চোরাকারবারিদের চ্যালেঞ্জ করে খুব দ্রুত তাদের দিকে অগ্রসর হয়। বিজিবি’র উপস্থিতি দেখে চোরাকারবারিরা নৌকা থেকে লাফিয়ে সাঁতরিয়ে দ্রুত মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে উক্ত নৌকাটিতে তল্লাশি চালিয়ে ৫ কোটি ২৮ লাখ ৯০ হাজার টাকা মূল্যের ১.৫৬ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ৫০ কেজি সুতার জাল জব্দ করা হয়।

অপরদিকে বুধবার (২৫ মে) দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে টেকনাফ হোয়াইক্যং কারিঙ্গাঘোনা নামক এলাকায় নাফ নদীর কিনারায় অভিযান চালিয়ে ২ লাখ ১৪ হাজার ৫শ টাকা মূল্যমানের ১৪৩ মানদালাই রাম মদ জব্দ করা হয়।

জব্দকৃত মাদক পরবর্তীতে বিনষ্ট করণের জন্য ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply