মডেল বিদিশার ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

বিদিশা দে মজুমদার নামে ভারতের আরও এক মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। কলকাতার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ২১ বছর বয়সী এ মডেল আত্মহত্যা করেছেন, নাকি তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ আছে, তা তদন্ত করে দেখছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানিয়েছে, গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়া অবস্থায় বিদিশার মরদেহ উদ্ধার করা হয়। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। বিদিশার মরদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে।

মডেল পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পর ফেসবুকে তা নিয়ে মন্তব্য করেছিলেন বিদিশা। বুধবার (২৫ মে) তার মৃত্যুর রহস্য নিয়ে চর্চায় উঠে এলো অভিনেত্রীর সেই ফেসবুক পোস্ট।

ফেসবুক পোস্টে বিদিশা লিখেছিলেন, ‘মানে কী এসব’। ফেসবুকে পল্লবীর ছবি শেয়ার করে পোস্ট করেছিলেন বিদিশা। তাতে তিনি এও লিখেছিলেন, ‘মেনে নিতে পারলাম না’। ওই ঘটনার ১০ দিনের মধ্যেই নাগেরবাজারের ফ্ল্যাট থেকে উদ্ধার হলো বিদিশার ঝুলন্ত মরদেহ।

এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহটি সাগর দত্ত মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মরদেহ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply