টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় পশ্চাদ্দেশে সাপের দংশন!

|

ছবি: সংগৃহীত

অনেকেরই মোবাইলে গেম খেলার আসক্তি রয়েছে। কিছু কিছু মানুষ তো টয়লেটে বসেও মোবাইলে গেম খেলেন। তবে টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় এক ব্যক্তির জীবনে ঘটে গেছে ভয়াবহ এক দুর্ঘটনা। মালয়েশিয়ায় ২৮ বছর বয়সী এক ব্যক্তি টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় তার পশ্চাদ্দেশে সাপ দংশন করেছে। খবর এনডিটিভির।

সংবাদ মাধ্যম নিউজ উইকের প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ার সাবরি তাজালি টয়লেটে বসে ফোনে ভিডিওগেম খেলছিলেন, তখন সাপ তাকে দংশন করে। তিনি দুই সপ্তাহ পরে জানতে পারেন যে, সরীসৃপটি তার নিতম্বে দাঁতের টুকরো রেখে গেছে।

সাবরি তাজালি সংবাদমাধ্যমকে জানান, দুই সপ্তাহ পর আমি ক্ষতস্থানটি পরীক্ষা করে দেখি সাপের অর্ধেক দাঁত এখনও সেখানে রয়েছে। সম্ভবত আমি সাপটিকে জোরে আঘাত দিয়েছিলাম বলে এটি ভেঙে গেছে।

সাবরি তাজালি প্রথমে নিজের টুইটার অ্যাকাউন্টে এ অভিজ্ঞতা শেয়ার করেন। এ ঘটনাকে একটি দুর্ভাগ্যজনক মুহূর্ত হিসেবে বর্ণনা করে তিনি জানান, ঘটনাটি ঘটেছিল গত মার্চ মাসে।

তাজালি আরও জানান, তিনি প্রায়ই টয়লেট ব্যবহার করার সময় মোবাইলে ১৫ মিনিট গেম খেলেন। ২৮ মার্চও তাই করছিলেন। হঠাৎ তিনি হতবাক হয়ে দেখেন একটি সাপ তার নিতম্বে কামড় দিয়েছে। আতঙ্কিত হয়ে তিনি সাপটিকে টেনে নিয়ে যান এবং বাথরুমের দরজা ভেঙে বেরিয়ে যান। তবে সাবরি তাজালির ভাগ্য ভালো যে, সাপটি বিষধর ছিল না।
আরও পড়ুন: সুখী দাম্পত্যের জন্য দু’জনের বয়সের পার্থক্য কত হওয়া জরুরি?
ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply