সিরাজগঞ্জে অটোচালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের তাড়াশে অটোরিকশা চালকের হাত ও পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অটোরিকশা চালককে হত্যার পর ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে তারাশ উপজেলার বারুহাস ইউনিয়নের বারুহাস-তাড়াশ আঞ্চলিক সড়কের হেদারখাল ব্রিজের কাছে থেকে অটোচালকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত অটোচালক বারুহাস ইউনিয়নের সান্দ্রা গ্রামের আব্দুল আজিজের ছেলে ইসলাম সরকার (২৯)।

বারুহাস ইউপি চেয়ারম্যান মইনুল হক জানায়, নিহত অটোচালক ইসলাম সরকার বুধবার সন্ধ্যার দিকে বারুহাস বাজার থেকে যাত্রী নিয়ে সিংড়ার তৃষিখালী মাজারের উদ্দেশে রওনা হয়। এরপর রাতে বাড়িতে না ফেরার কারণে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। পরে বৃহস্পতিবার সকালে তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের হেদারখাল নামক এলাকায় আবুলের ব্রিজের পাশে হাত ও পা বাঁধা অবস্থায় মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে ও আমাকে খবর দেন। পরে আমরা ঘটনার স্থলে গিয়ে লাশ দেখতে পাই, তখন পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে বুধবার রাতের কোনো এক সময় ইসলামের ইজিবাইক ভাড়া করে দুর্বৃত্তরা। তারা তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের আবুল ব্রিজ এলাকায় পৌঁছে ইজিবাইক চালকের হাত পা বেঁধে হত্যা করে ইজিবাইক নিয়ে চলে যায়। ঘটনার সাথে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply