এতো কম টাকায় কাজ করেছেন ঐশ্বরিয়া, জেনে অবাক হবেন

|

ক্যরিয়ারের শুরুর দিনগুলো বলিউডে বড়ই কষ্টের। তারকা সন্তান হলে আলাদা কথা। বাকিদের কাজ পেতে রীতিমতো মাথার ঘাম পায়ে ফেলতে হয়। রোজগারও হয় সামান্য। কিন্তু জানেন কি ক্যারিয়ারের শুরু দিকে ঐশ্বরিয়া রায়ের আয় কত ছিল?

১৯৯২ সাল তখনও ঐশ্বরিয়া রায় বলিউডে একদম নতুন। মিস ওয়ার্ড প্রতিযোগিতাও তখন ২ বছর দেরি। ঐশ্বরিয়া কেবল তখন কেবল টুকটাক মডেলিং করছেন। তেমনি এক পত্রিকার জন্য মডেলিং করছেন তিনি।

নেটমাধ্যমে সদ্য প্রকাশ্য এসেছে তার তখনকার সময়ের কাজের একটি বিল। আর তাই নিয়েই শুরু হয়েছে হৈচৈ। দেখা গেছে ঐ কাজের জন্য ঐশ্বরিয়া মাত্র হাতে পেয়েছিলেন দেড় হাজার টাকা। হ্যাঁ দেড় হাজার।

বিলের কপিতে আরও দেখা গেছে তখন ঐশ্বরিয়ার বয়স ছিল মাত্র ১৮, দেড় হাজার টাকার বিনিময়ে একটি পত্রিকার ক্যাটালগ শ্যুটিংয়ে কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। নীচে সইও রয়েছে অভিনেত্রীর।

পরে বিমল উপাধ্যায় নামে এক ব্যক্তি একাধিক টুইটে সেই শ্যুটের কিছু ছবি শেয়ার করেন। ছবিগুলোতে ঐশ্বরিয়া, সোনালি বেন্দ্রে, নিকি অনেজা এবং তেজস্বিনী কোলহাপুরের ছবি রয়েছে। ওই ব্যক্তির দাবি, তিরিশ বছর আগে ওই শ্যুটের আয়োজক ছিলেন তিনিই। ছবিগুলিতে নানা সাজে সদ্য তরুণী ঐশ্বরিয়াকে দেখে আপ্লুত ভক্তরা।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply