হোটেল ইন্টারকন্টিনেন্টাল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার

|

নিহত সুব্রত সাহার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে সুব্রত সাহা নামের এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৫ মে) দুপুরে হোটেলের দ্বিতীয় তলার ছাদ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সুব্রত সাহা ইন্টারকন্টিনেন্টালে সিভিল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। হোটেলের ৯ তলার ছাদ থেকে দোতলার ছাদের ওপর পড়ে তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

নিহত সুব্রত সাহার বাড়ি চাঁদপুরে। পুলিশ জানায়, ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে ইন্টারকন্টিনেন্টালে কাজ করেন সুব্রত। সকালে অফিসে ঢুকেই সরাসরি ছাদে চলে যান। এরপর আর সিসিটিভির ফুটেজ পাওয়া যায়নি। সব দিক বিবেচনা করে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

গত কয়েকদিন অফিসের কাজের চাপে তিনি খুব চিন্তিত ছিলেন বলে জানা গেছে। পরিবারের কাছেও বিষয়টি শেয়ার করেছেন তিনি। বুধবারও সকালে মিটিং ছিল আফিসে। কিন্তু অনেক সময় তার কোনো খোঁজ পাচ্ছিলেন না সহকর্মীরা। পরে দুপুরের দিকে দ্বিতীয় তলার কর্নিশ বরাবর ছাদে সুব্রতর লাশ দেখতে পেয়ে খবর দেয়া হয় পুলিশকে। তবে এ বিষয়ে হোটেল ইন্টারকন্টিনেন্টাল আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দেয়নি। খবর পেয়ে সেখানে গেছে পিবিআই এবং সিআইডির ক্রাইম সিন ইউনিট।

এ নিয়ে রমনা থানার ডিসি সাজ্জাদুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। এরপর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। তারপর আমরা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবো।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply