তোর চেয়ে ভালো বন্ধু আমার ইন্ডাস্ট্রিতে নেই, মিথিলার জন্মদিনে অমিতাভ

|

ছবি: সংগৃহীত

মডেল-অভিনেত্রী রাফিয়াত মিথিলার জন্মদিন আজ। দিনের শুরুতেই সহকর্মী ভক্তদের শুভেচ্ছা পেয়েছেন এই অভিনেত্রী। এসব শুভেচ্ছা বার্তার মধ্যে ব্যতিক্রমভাবে ধরা দিলো চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার ফেসবুক স্ট্যাটাস।

মিথিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে অমিতাভ রেজা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘শুভ জন্মদিন রাফিয়াত রশিদ মিথিলা। তোর (মিথিলা) ছবি ফোনে নাই, তাই আপাতত জয়া আহসানের ছবি দিলাম। বাসায় গিয়ে পাল্টায়া দিচ্ছি। আর একটি সিরিয়াস নোট, তোর চেয়ে ভালো বন্ধু আমার ইন্ডাস্ট্রিতে নেই। লাভ…লাভ।’

আয়নাবাজিখ্যাত নির্মাতার মজা করে দেয়া স্ট্যাটাসটি মজা হিসেবেই নিয়েছেন এই নির্মাতার ভক্ত ও অনুসারীরা। স্ট্যাটাসটিতে হা হা রি–অ্যাক্ট দিয়েছেন ২ হাজারের বেশি মানুষ।

২০১৯ সালের ডিসেম্বরে সৃজিতকে ভালোবেসে বিয়ে করেন মিথিলা। তারপর দুই বাংলায় কাজে ব্যস্ত থাকেন এই অভিনেত্রী। থাকেন দুই দেশেই। গত বছর সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। বলা যায়, সিনেমায় নিয়মিত হচ্ছেন। তার অভিনীত ‘অমানুষ’ ও ‘জ্বলে জ্বলে তারা’ সিনেমা দুটি দেশের হলে মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে তিনি গিয়াস উদ্দীন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে নাম লিখিয়েছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply