তুচ্ছ ঘটনায় ছাত্রীদের দুই গ্রুপের সংঘর্ষ উত্তরায়, আহত ২

|

গাজীপুর প্রতিনিধি:

রাজধানীর উত্তরায় ‘ওয়াইড ভিশন স্কুল অ্যান্ড কলেজ’র ছাত্রীদের দুই গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে দু’জন ছাত্রী। সহপাঠীরা তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে। তবে সংঘর্ষে জড়ানো ছাত্রীদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (২৪ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উত্তরা ১২ নম্বর সেক্টরের ১২নং সড়কে অবস্থিত ওই শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মাদ রায়হানুজ্জামান বলেন, পরীক্ষার হলে ছাত্রীদের মধ্যে স্কেল টানাটানি হয়েছিল। পরে পরীক্ষা শেষ করে ওই ঘটনাকে কেন্দ্র করে ছাত্রীদের দুই গ্রুপের মধ্যে মারামারি বাধে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তারা চলে গেছে। এ ঘটনায় কারো পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

ওয়াইড ভিশন স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠা চেয়ারম্যান ড. আবু জাফর বলেন, কারা কারা মারামারি করেছে তা বলতে পারবো না। তবে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়েছে তা শুনেছি। বুধবার ছাত্রীরা কলেজে আসলে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

ড. আবু জাফর আরও বলেন, মারামারির খবর পাওয়া মাত্রই পুলিশকে জানিয়েছি। কিশোর গ্যাং গ্রুপের আশঙ্কা থেকেই বিষয়টি পুলিশকে জানানো হয়েছে বলে জানান তিনি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply