বিয়ের পর ফের সাবেকের সাথে জুটি, ‘রাজনীতি-২’ এ ফিরছেন ক্যাটরিনা-রণবীর!

|

রাজনীতি ছবির একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

নিজের চেয়ে বয়সে ছোট ভিকি কৌশলকে বিয়ে করে এখন পুরোদমে সংসারী ক্যাটরিনা কাইফ। ঘর সামলানোর পাশাপাশি সামলাচ্ছেন পেশাগত জীবনও। বিয়ের পরই সাবেক প্রেমিক সালমান খানের সাথে ‘টাইগার-৩’ ছবিতে যুক্ত হয়েছেন অভিনেত্রী। সেই ছবি মুক্তি পাবে আগামী বছর। এখন জানা যাচ্ছে, ১০ বছর পর রণবীর-ক্যাটরিনা অভিনীত ‘রাজনীতি’ ছবির সিক্যুয়েল আনছেন পরিচালক প্রকাশ ঝা। খবর টাইমস অব ইন্ডিয়ার।

বর্তমানে বেশ কয়েকটি ওয়েব সিরিজ এবং সিক্যুয়েল ছবির কাজ নিয়ে ব্যস্ত প্রকাশ ঝা। ববি দেওল এবং ইশা গুপ্তার ছবি ‘আশ্রম’র সিক্যুয়েল ‘আশ্রম-৩’ নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে আলোচনা। তার পরিকল্পনার মধ্যে আছে ‘রাজনীতি-২’ ও।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে প্রকাশ বলেছেন, বর্তমানে বেশ কিছু বিষয় নিয়ে কাজ করছি। ‘রাজনীতি’ নিয়েও স্ক্রিপ্ট লেখা চলছে। তবে বর্তমানে রাজনীতির মঞ্চে অনেক ধরনের পরিবর্তন এসেছে। তাই আমি শতভাগ নিশ্চিত নই ‘রাজনীতি-২’ এর চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে। স্ক্রিপ্টে অনেক ধরনের পরিবর্তন আনতে হচ্ছে বলেও জানান পরিচালক। যদিও এই সিক্যুয়েলে ফের ক্যাটরিনা-রণবীরই থাকছেন কিনা তা বলেননি প্রকাশ। তবে ভক্তদের জোর দাবি, আবারও পর্দায় ফিরিয়ে আনা হোক রণবীর-ক্যাটরিনা জুটিকে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply