রিয়ালে যোগ না দেয়ার কারণ হিসেবে ‘ভিন্ন’ কথা বললেন এমবাপ্পে

|

ছবি: সংগৃহীত

কয়েক মৌসুম ধরেই রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার গুঞ্জন ছিল ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের। এই মৌসুমে পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হওয়ায় অনেকেই ধারণা করেছিলেন রিয়ালে যোগ দিতে আর অপেক্ষা করবেন না তিনি। তবে সবার ধারণা ও গুঞ্জন উড়িয়ে দিয়ে পিএসজির সাথেই চুক্তি নবায়ন করেছেন তিনি। বেশিরভাগ মানুষই তার এ চুক্তি নবায়নে টাকার প্রসঙ্গ উল্লেখ করলেও ভিন্ন কথা বলেছেন এমবাপ্পে।

এমবাপ্পে জানান- টাকার জন্য নয়, নিজ দেশে আরও কিছু দিন পরিবার নিয়ে থাকার ইচ্ছাতেই পিএসজির সাথে চুক্তি নবায়ন করেছেন তিনি। প্যারিসে সোমবার (২৩ মে) আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এই কথা বলেছেন এমবাপ্পে।

এমবাপ্পে বলেন, পিএসজির সাথে চুক্তি নবায়নে অর্থ নিয়ে খুব কম সময় আলোচনা হয়েছে। সত্যি বলতে গতবছর আমি রিয়ালে যেতে মরিয়া ছিলাম। কিন্তু হঠাৎ পরিস্থিতি বদলে গেছে। আমি আরও কিছুদিন আমার জন্মভূমিতে খেলতে চাই। তাই থেকে যাওয়ার সিদ্ধান্ত। আরি রিয়াল মাদ্রিদের হতাশাটা বুঝতে পারছি। তবে আমি কৃতজ্ঞ তাদের আগ্রহের জন্য। সম্ভাব্য সবকিছুই করেছিলো তারা। তবে রিয়ালে খেলার স্বপ্ন এখনও শেষ হয়নি আমার। সূত্র: ইসএসপিএন।

আরও পড়ুন: মাহমুদউল্লাহর রেকর্ড ভাঙলেন লিটন; হয়েছে দলগত রেকর্ডও

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply