সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

|

প্রতীকী ছবি

রাজবাড়ী প্রতিনিধি: 

রাজবাড়ীতে সৎ মেয়ে (১৪) কে দুই মাস ধরে ধর্ষণ করার অভিযোগে আকবর শেখ (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সদর থানা পু‌লিশ।

মঙ্গলবার (২৪ মে) সকা‌লে আকবরকে আদালতে সোপর্দ করা হ‌য়ে‌ছে। এর আগে, সোমবার (২৩ মে) ভুক্তভোগীর খালু বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় ধর্ষণ মামলা দায়ের ক‌রেন।

ভুক্তভোগীর খালুর অভিযোগ, রাজবাড়ী সদর উপজেলাতেই তার শালিকার ১ম বিয়ে হয়, এবং ওই ঘরে তার একটি কন্যা সন্তানের জন্ম হয়। পরে আকবর শেখের সা‌থে তার শালিকার ২য় বিয়ে হয়। বিয়ের পর প্রথম পক্ষের কন্যা সন্তানসহ আকবরের বাড়িতেই বসবাস করতে থা‌কে তার শা‌লিকা। গত রোববার (২২ মে) বাড়িতে ওই কিশোরী বেড়াতে এ‌সে অসুস্থ হয়ে পড়ে। ‌সে সময় প্রাথমিক চিকিৎসা দিয়ে তা‌কে
কিছুটা সুস্থ্য করার পর সে জানায় যে, গত দুই মাস ধরে তার সৎ বাবা আকবর শেখ প্রায় প্রতিদিনই তাকে ধর্ষণ করে আসছে। সবশেষ, গত ১৫ মে রাত ১০ টার দিকে মায়ের অনুপস্থিতিতে ইচ্ছার বিরুদ্ধে ওই কি‌শোরী‌কে ধর্ষণ করে আকবর।

প‌রে তি‌নি বিষয়‌টি জা‌ন‌লে অন্যান্য আত্মীয়-স্বজনের সাথে কথা বলে থানায় মামলা দায়ের ক‌রেন ভুক্তভোগীর খালু।

রাজবাড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন বলেন, অভিযোগের পর আসামি আকবর শেখ‌কে গ্রেফতার করে মঙ্গলবার সকালেই তা‌কে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। ইতোমধ্যে, ভুক্তভোগীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়ে‌ছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply