গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগরের টঙ্গীতে সিমেন্টবাহী ট্রাক উল্টে পথচারী, ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের খুঁটির সঙ্গে ধাক্কায় পিকআপ চালক এবং মালিক ও শ্রীপুর উপজেলার সাতখামাইর মাইজপাড়া এলাকায় ট্রেনে‌র ধাক্কায় এক নারী নিহত হয়েছেন।

সোমবার (২৩ মে) দিবাগত রাত দেড়টায় টঙ্গীতে ময়মনসিংহগামী সিমেন্টবাহী ট্রাকের ধাক্কায় পথচারী ও মঙ্গলবার (২৪ মে) সকালে ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে মহাসড়কের পাশের খুঁটিতে পিকআপের ধাক্কায় চালক ও জয়দেবপুর-ময়মনসিংহ রেললাইনের সাতখামাইর মাইজপাড়া এলাকায় ট্রেনে কাটা পড়ে নারী নিহত হয়।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল্লাহ হিরো জানান, সকালে ওই নারী শ্রীপুর উপজেলার সাতখামাইর মাইজপাড়া এলাকায় রেললাইনের পাশ দিয়ে হাঁটছিল। এ সময় ট্রেনের ধাক্কায় আঘাতপ্রাপ্ত হয়ে ওই নারী ঘটনাস্থলেই মারা যায়। নিহতের পরনে ছাপা রঙের ম্যাক্সি রয়েছে। তবে তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৪০ বছর।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মোঃ শহিদুল্লাহ হিরো বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ওই নারীর পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গতকাল রাতে পূবাইল হায়দারাবাদ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমান (২৩) নামের এক আরোহী সকাল সাড়ে ৬টার দিকে মারা যায়। পরে, লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেন পুলিশ।

এদিকে, গাজীপুরে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে ময়মনসিংহগামী এক মিনি পিকআপের চালক নিহত ও মালিক নিহত হয় এবং তার সহকারী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকালে ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে ওই দুর্ঘটনা ঘটে। নিহত চালক আবুল হোসেন (৪৫) ও তার সহকারী শাহীন মিয়ার (২৮) ময়মনসিংহে।

গাজীপুর সদর থানার এসআই মো. সানির হাসান জানান, ঢাকা থেকে ময়মনসিংহের যাওয়ার পথে গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে ৩নং গেটের উত্তরে মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে একটি পিকআপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খেলে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই গাড়ির চালক ও মালিক আবুল হোসেন নিহত এবং তার সহকারী শাহীন গুরুতর আহত হন। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে, টঙ্গী ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে ঢাকা থেকে ময়মনসিংহগামী ক্রাউন সিমেন্টের ড্রাম (ঢাকা মেট্রো-শ-১৩-০৬৪৮) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ওই ট্রাকের নিচে চাপা পড়ে মো. রবিন (২৬) নামে এক পথচারী নিহত হয়। পরে টঙ্গী পশ্চিম থানা পুলিশের সহায়তায় হাইড্রোলিক ক্রেনের মাধ্যমে রাত তিনটার দিকে ড্রাম ট্রাকের নিচ থেকে মৃত অবস্থায় রবিনকে উদ্ধার করা হয়। লাশ বর্তমানে টঙ্গী পশ্চিম থানা পুলিশের তত্ত্বাবধানে আছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply