নোয়াখালীতে ৯টি চোরাই মোটরসাইকেলসহ আটক ১

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নে অভিযান চালিয়ে মো. মহিন উদ্দিন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৯টি চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার (২৩ মে) রাতে দাদপুর ইউনিয়নের উদয়সাধুরহাট মঈন হুন্ডা সার্ভিসিং থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মহিন উদ্দিন দাদপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হুগলী গ্রামের বন্যা বাড়ির নুরুল আমিনের ছেলে। তিনি চোরাই চক্রের সক্রিয় সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, নোয়াখালীসহ আশপাশের এলাকায় আশঙ্কাজনক হারে মোটরসাইকেল চুরির ঘটনায় অভিযানে নামে পুলিশ। সোমবার (২৩ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রমোজ চৌধুরী অভিযান চালিয়ে নয়টি মোটরসাইকেলসহ চক্রের ওই সদস্যকে গ্রেফতার করেছে। মোটরসাইকেলের কোনো দাবিদার থাকলে থানায় যোগাযোগ করতে অনুরোধ করেন তিনি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, গ্রেফতার মহিনসহ চক্রের সদস্যদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply