ব্রিজ থেকে নদীতে পড়লো গাড়ি, দুর্ঘটনায় আহত সামান্থা-বিজয়

|

ছবি: সংগৃহীত

কাশ্মিরে শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু। বিজয় দেবেকোন্ডার সঙ্গে ‘খুশি’ ছবির শ্যুটিং করছিলেন তিনি। সেখানেই একটি গাড়ি দুর্ঘটনায় আহত হন তারা। কাশ্মিরের পহেলগাঁওতে ছবির একটি স্টান্সের দৃশ্য শ্যুটিং করছিলেন তারা। সেইসময়েই ব্রিজ থেকে নদীতে পড়ে যায় তাদের গাড়ি। খবর এবিপি আনন্দের।

খবরে বলা হয়, সামান্থা ও দেবেকোন্ডা সেতুতে গাড়ি নিয়ে নদীর মাঝখানে যেতেই হঠাৎ দড়ি ছিঁড়ে ওপর থেকে পড়ে যায় পানিতে। এই দুর্ঘটনায় পিঠে চোট পান দুই অভিনেতাই। তাড়াতাড়ি তাদের সেখান থেকে উদ্ধার করে সাময়িক চিকিৎসার ব্যবস্থা করা হয়।

খবরে আরও বলা হয়, দুর্ঘটনার পরে দুই অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে যাওয়া হয় ডাল লেকের একটি হোটেলে। সেখানে তাদের ফিজিওথেরাপি চলছে। চিকিৎসকরা নিয়মিত নজরে রাখছেন তাদের। তবে রোববার ফের শ্যুটিং শুরু করেন দুই অভিনেতা অভিনেত্রী। ওইদিন ডাল লেকে শ্যুট শেষ করেন তারা। তবে সুস্থ ছিলেন না কেউই। দু’জনের পিঠেই যথেষ্ট ব্যথা ছিল।

উল্লেখ্য, সদ্য নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় এসেছিলেন সামান্থা। ২০২১ সালের অক্টোবরে বিবাহিত জীবনে ইতি টানার ঘোষণা করেন সামান্থা প্রভু ও নাগা চৈতন্য। যৌথভাবে দু’জনে একই বিবৃতি প্রকাশ করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। চার বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টেনে তারা লেখেন যে, নিজেদের পথে এগিয়ে চলার জন্য তারা এই সম্পর্ক থেকে বেরিয়ে আসছেন। অনেক আলোচনার পরই তারা এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply