‘সংঘবদ্ধ ধর্ষণে’ অন্তঃসত্ত্বা বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী; রিকশাচালক গ্রেফতার

|

ছবি: প্রতীকী

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুর মহানগরীতে ‘সংঘবদ্ধ ধর্ষণের’ শিকার হয়ে বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরী এখন চারমাসের অন্তঃস্বত্ত্বা। এ ঘটনায় ফেরদৌস (৩২) নামের এক রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) বিকেলে ভুক্তভোগী ওই কিশোরীকে উদ্ধার করে প্রয়োজনীয় পরীক্ষা-নিরিক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি)-এর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান জানান, পরিবার এবং এলাকাবাসীর পক্ষ থেকে অভিযোগ পেয়ে সোমবার দুপুরে রংপুর মহানগরীর গুপ্তপাড়ার খরমপট্রিতে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত ফেরদৌসকে (৩২) গ্রেফতার করেছে। অন্তঃস্বত্ত্বা ওই কিশোরীকে উদ্ধার করে তার জবানবন্দি রেকর্ড করে পরীক্ষা-নিরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, খরমপট্রিতে ওই কিশোরী (১৪) বাবা মায়ের সাথে থাকেন। তারা বাবা দিনমজুর। ওই কিশোরী বুদ্ধি প্রতিবন্ধী। এই সুযোগ নিয়ে পাশের ভাড়া থাকা রিকশা চালক ফেরদৌস এবং পাশের একটি পাঁচতলা নির্মানাধীন বাড়ির দারোওয়ান আবুল হোসেন (৬৫) তাকে বিভিন্ন সময় ওই বিল্ডিংয়ে নিয়ে ধর্ষণ করে। এতে কিশোরী অন্তঃস্বত্ত্বা হয়। বিষয়টি পরে টের পাওয়ায় পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে। অভিযুক্ত দারোয়ান গা ঢাকা দিয়েছেন। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply