বিধবার ফোন নাম্বার চাওয়ায় জুতার মালা পরিয়ে ঘোরানো হলো যুবককে

|

ছবি: সংগৃহীত

বাজার থেকে ফেরার পথে এক নারীর কাছে ফোন নাম্বার চাওয়ায় সালিশে জুতার মালা পরিয়ে এলাকায় ঘোরানো হলো যুবককে। সোশ্যাল মিডিয়ায় ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের মুর্শিদাবাদের হরিহরপাড়া এলাকায়। এই ঘটনায় গ্রামের মোড়লসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, ভুক্তভোগী ওই যুবক মুর্শিদাবাদের হরিহরপাড়ার কেশাইপুর এলাকার বাসিন্দা। রোববার হরিহরপাড়া সবজি হাট সংলগ্ন এলাকায় এক বিধবা নারীর সঙ্গে দেখা হয় ওই যুবকের। অভিযোগ, সেখানেই নারীর কাছে তার ফোন নাম্বার চান ওই যুবক। ওই নারী মোবাইল নাম্বার দিতে রাজি হননি। তাতেই ক্ষুব্ধ হন যুবক। মহিলার অভিযোগ, ফোন নাম্বার না দেয়ায় তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছে ওই যুবক।

এই ঘটনার কিছুক্ষণ পর ওই যুবকের বাড়িতে হানা দেয় গ্রামেরই কিছু লোক। এরপর গ্রামে সালিশ সভার আয়োজন করা হয়। সালিশেই যুবককে জুতার মালা পরিয়ে গ্রামে ঘোরানোর সিদ্ধান্ত নেয়া হয়। সেই মতো জুতার মালা পরিয়ে এলাকায় ঘোরানো হয় ওই যুবককে। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

ইতোমধ্যেই গ্রামের মোড়লসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় আর কে বা কারা জড়িত আছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply