ফেনসিডিল বিক্রির সহায়তায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আটক

|

স্টাফ রিপোর্টার , মাদারীপুর
মাদারীপুরের কালকিনি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরদার নিজামুল হককে (৪৮) মাদক বিক্রিতে সহায়তার অভিযোগে আটক করেছে ডিবি পুলিশ। এসময় তার সহযোগী হারেছ সরদারকে (৩৪) ৪ বোতল ফেনসিডিলসহ আটক করেছে ডিবি পুলিশ। আজ শনিবার দুপুরে কালকিনি উপজেলা চত্বর থেকে তাদের দুজনকে আটক করা হয় বলে পুলিশ জানান।

ডিবি পুলিশ সুত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর ডিবি পুলিশের এসআই শরীফ রশিদ  ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলা চত্বর থেকে ৪ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে হারেছ সরদারকে আটক করে। এসময় পাশে থাকা কালকিনি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরদার নিজামুল হক হারেছকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশ দুজনকেই আটক করে।

উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার বলেন, নিজাম সরদার দীর্ঘদিন ধরে এ অপরাধের সাথে জড়িয়ে পড়েছে। আমি জেলা যুবলীগের সভাপতি ও সম্পাদককে এ বিষয়টি জানিয়েছি। তবে শীগ্রই তাকে বহিষ্কার করা হতে পারে।

এ ব্যাপারে মাদারীপুর ডিবি পুলিশের এসআই শরীফ রশিদ বলেন, আমরা নিশ্চিত হই যে নিজামুলের মদদেই এ এলাকায় মাদক ব্যবসা চলছিল। তাই হারেছকে ফেনসিডিলসহ আটক করলে নিজামুল বাঁধা দেয় ও ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। তাই দুজনকেই আটক করা হয়েছে।









Leave a reply