মাগুরায় জেলা ছাত্রদলের সভাপতি-সম্পাদকসহ আটক ১০

|

মাগুরা প্রতিনিধি:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশি হামলা-মামলা ও ছাত্রদল নেতাদের গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মাগুরা জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশের প্রস্তুতিকালে জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক আবু তাহের সবুজসহ ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) বেলা ১২টায় শহরের ভায়না এলাকায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিলে অংশ নিতে শহরের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীদের আসার পথে পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন- জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আবু তাহের সবুজ, সহ-সভাপতি সজিব হোসেন, যুগ্ম সম্পাদক ফারদিন হাসান সুমন, ফয়সাল রুমন, সাংগঠনিক সম্পাদক মাহিবুর রহমান চঞ্চল, ছাত্র নেতা গাজী মুস্তাক হোসেন, আব্দুর রাজ্জাক সোহাগ, হাবিবুর রহমান ও শাকিল।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, প্রশাসনের বিনা অনুমতিতে ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল সমাবেশের প্রস্তুতিকালে ১০ জনকে আটক করে সদর থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের কোনো নাশকতার পরিকল্পনা ছিল কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply