নাটোরের সিংড়ায় ট্রাক্টরের ধাক্কায় স্কুল শিক্ষকের মৃত্যু

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোরের সিংড়ায় দ্রুতগামী ট্রাক্টরের ধাক্কায় আইয়ুব আলী নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এ সময় নাইচ আলী নামে এক ভ্যানগাড়ি চালক আহত হয়েছে। নিহত শিক্ষক চৌগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (২৩ মে) বেলা ১১টায় নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ৩৩ বছর বয়সী নিহত আইয়ুব উপজেলার আয়েশ গ্রামের আকবর আলীর ছেলে।

ঝলমলিয়া হাইওয়ে থানার পরিদর্শক রেজওয়ানুল ইসলাম জানান, আইয়ুব আলী সিংড়া থেকে স্কুলে যাওয়ার উদ্দেশে মোটরসাইকেল যোগে রওনা দেন। পথে চৌগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি বালুবোঝাই ট্রাক্টর তার মোটরসাইকেল ও একটি ভ্যানগাড়িকে সজোরে ধাক্কা দিলে আইয়ুব আলীর মোটরসাইকেলসহ ভ্যানগাড়িটি দুমড়েমুচড়ে যায় এবং শিক্ষক আইয়ুব আলী ও ভ্যানচালক নাইচ আলী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত অবস্থায় দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আইয়ুব আলীকে মৃত ঘোষণা করেন। আহত ভ্যান চালক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

হাইওয়ে থানার পরিদর্শক আরও জানান, দুর্ঘটনার পর ট্রাক্টর চালক সাকিল হোসেনকে আটক ও ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে শিক্ষকের মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply