ক্ষমা চাইতে হবে প্রধানমন্ত্রীকে, খালেদা জিয়াকে নিয়ে কটূক্তির প্রতিবাদে ফখরুল

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে টুস করে ফেলা দেয়ার কথা বলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমা চাইতে হবে। ক্ষমা না চাইলে পরিণতি খারাপ হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়াকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে সোমবার (২৩ মে) সকালে জাতীয় প্রেসক্লাবে ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে এ হুঁশিয়ারি দেন তিনি। মির্জা ফখরুল বলেন, প্রধানমন্ত্রীর মুখ থেকে এমন কথা আসতে পারে যা কল্পনাও করা যায় না। কোনো সভ্য দেশের মানুষ এটা মানবে না বলেও মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্য শুনে সারা দেশের মানুষ ধিক্কার জানাচ্ছে। প্রধানমন্ত্রী জেনে গেছেন আর ক্ষমতায় আসতে পারবেন না। তাই এমন অসংলগ্ন কথা বলছেন বলে দাবি করেন ফখরুল। পদ্মা সেতু জনগণের টাকায় হয়েছে জানিয়ে ফখরুল বলেন, এটি কারও একক সম্পত্তি নয়। উন্নয়নের নামে সরকার মিথ্যা তথ্য দিচ্ছে বলেও জানান তিনি।

প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পদ্মা সেতু থেকে খালেদা জিয়াকে টুস করে ফেলে দেয়ার যে উক্তি করেছেন শেখ হাসিনা, আমরা তার তীব্র নিন্দা জানাই। এই কটূক্তির জন্য ক্ষমা চান জনগণের কাছে। অন্যথায় জনগণ আপনাদের ক্ষমা চাওয়ারও সুযোগ দেবে না।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply