৯ দফা দাবিতে সিএনজি অটোরিকশা মালিক সমিতির অবস্থান ধর্মঘট

|

সিএনজি মালিকদের দাবি মানার আশ্বাস দিয়েছেন বিআরটিএ চেয়ারম্যান।

ঢাকা মহানগর ছাড়া অন্য শহর থেকে আসা সিএনজি অটোরিকশা ঢাকা শহরে চলাচল বন্ধ করাসহ ৯ দফা দাবিতে অবস্থান ধর্মঘট করেছে সিএনজি অটোরিকশা মালিক সমিতি।

সোমবার (২৩ মে) দুপুরে বনানী চেয়ারম্যান বাড়ির বিআরটিএ কার্যালয়ের সামনে জড়ো হয় কয়েক’শ সিএনজি মালিক। তাদের দাবি, কিছু অসৎ পুলিশ সদস্যের সহযোগিতায় গাজীপুর, নারায়ণগঞ্জসহ বিভিন্ন জেলা থেকে আসা সিএনজি ঢাকা শহরে চলাচল করছে। সেসব সিএনজিতে ঘটা বিভিন্ন অনাকাঙ্ক্ষিত ঘটনার দায় পড়ছে ঢাকার সিএনজি মালিকদের ওপর। দ্রুত এসব অবৈধ সিএনজি অটোরিকশার চলাচল বন্ধ করার দাবি জানান তারা।

অবস্থান ধর্মঘটে বক্তারা বলেন, পর্যাপ্ত পার্কিং স্পট তৈরি না হওয়া পর্যন্ত পার্কিংয়ের মামলা ও রেকারের নামে পুলিশি হয়রানি বন্ধ করতে হবে। সিএনজি চালকদের ড্রাইভিং লাইসেন্স দ্রুত সময়ের মধ্যে দেয়ার দাবিও জানান তারা। পরে দাবিগুলো নিয়ে আলোচনার জন্য বিআরটিএ চেয়ারম্যানের কার্যালয়ে যান মালিক সমিতির নেতারা। সেখানে সিএনজি মালিকদের দাবি মানার আশ্বাস দিয়ে কর্মসূচি প্রত্যাহারের আহ্বান জানান বিআরটিএ চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার। এরপর কর্মসূচি প্রত্যাহারের ঘোষণা দেয় সিএনজি অটোরিকশা মালিক সমিতি।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply