নেত্রকোণায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১০

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার ময়মনসিংহ সড়কের চল্লিশা এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালক ও হেলপার নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন ১০ জন। আহতদের নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোমবার (২৩ মে) ভোর সাড়ে ৫টার দিকে নেত্রকোণা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার চল্লিশা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চালক মো: সবুজ মিয়া (৫৫) ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বারীগ্রাম চন্ডিপাশা গ্রামের বাসিন্দা ও অপরজন বাসের হেল্পার সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার রাজনগর গ্রামের সোহেল মিয়া(২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম থেকে যাত্রীবাহী একটি শাহ পরান পরিবহনের বাস নেত্রকোণার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহে যাওয়ার পথে ধান বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায় এবং ময়মনসিংহ নেয়ার পথে মারা যায় আরেকজন।

পরে ময়মনসিংহ থেকে পুলিশের ক্রেন এসে বাস ও ট্রাককে উদ্ধার করে। এদিকে ঘটনার পর থেকে সকাল ৯টা পর্যন্ত সড়কে ছিল দীর্ঘ যানজট। নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply