‘ভুলভুলাইয়া-২’ থেকে কেনো বাদ পড়লেন অক্ষয়, মুখ খুললেন পরিচালক

|

ছবি: সংগৃহীত।

অক্ষয় কুমার অভিনীত ‘ভুলভুলাইয়া’ ছবিটি তুমুল জনপ্রিয়তা পাওয়ার প্রায় ১৫ বছর পর তৈরি হয়েছে ছবিটির সিক্যুয়েল ‘ভুলভুলাইয়া-২’। তবে তাতে দেখা যায়নি অক্ষয়কে। বরং তার বদলে সেখানে দেখা গেছে এ প্রজন্মের অভিনেতা কার্তিক আরিয়ানকে। এ নিয়ে শুরু থেকেই নানা অভিযোগ-অনুযোগ ছিল অক্ষয়ের ভক্তদের মনে। তবে ছবিটি মুক্তি পাওয়ার পর এ নিয়ে মুখ খুলেছেন ছবির পরিচাক অনীশ বাজমি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনীশ বলেন, এই সব ছোটখাটো বিষয়ের তুলনায় অক্ষয় এখন অনেক বড়। ওকে নেয়া যেত না। ‘ভুলভুলাইয়া ২’-এ অক্ষয় থাকল কি থাকল না, তা ওর কাছে নিতান্তই ছোট একটা ব্যাপার। ও এখন পছন্দমতো প্রস্তাব পাচ্ছে পরপর, তাতে অভিনয়ও করছে নিয়মিত। আমাদের ছবির প্রস্তাব ওর কাছে গেলেও নিশ্চয়ই তাতে অভিনয় করত। আমার সঙ্গে অক্ষয়ের যথেষ্ট ভালো সম্পর্ক। পরেও নিশ্চয়ই আমরা আবার একসঙ্গে কাজ করবো।

তবে তার এ কথায় কিছু প্রশ্ন থেকেই যাচ্ছে। অনেকের ধারণা, হয়তো এই ছবির জন্য আকাশচুম্বী পারিশ্রমিক চেয়ে বসেছিলেন অক্ষয়, এ জন্যই তাকে বাদ দেয়া হয়। আরেক অংশের প্রশ্ন, পরিচালকের সাথে কি ভুল বোঝাবুঝি হয়েছে অক্ষয়ের!

প্রসঙ্গত, ২০০৭ সালে মুক্তি পায় অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত ‘ভুলভুলাইয়া’। ছবিতে তাদের পাশাপাশি ছিলেন রাজপাল যাদব, অমিশা পটেল ও পরেশ রাওয়াল-রাও। বক্স অফিসে হইচই ফেলার পাশাপাশি বিদ্যার প্রেতাত্মা-চরিত্র ‘মঞ্জুলিকা’ এবং তার কণ্ঠে ‘আমি যে তোমার’ মুখে মুখে ফিরেছিল দর্শকের। সেই ছবিরই সিক্যুয়েল হিসেবে প্রথম থেকে চর্চায় ‘ভুলভুলাইয়া ২’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবাণী।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply