নরসিংদীতে সিএনজি চাপায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

|

মাসুদ মিয়া (৩৫)।

স্টাফ করেসপনডেন্ট ,নরসিংদী:

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে মটর সাইকেল থেকে ছিটকে পড়ে সিএনজি চাপায় মাসুদ মিয়া (৩৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন সুজন নামে মটর সাইকেলের আরেক আরোহী।

রোববার (২২ মে) রাত সাড়ে ৮ টায় ঘোড়াশালের শহীদ ময়েজ উদ্দিন সেতুর টোল প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ মিয়া ঘোড়াশাল দক্ষিন চরপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে। তিনি ঘোড়াশাল বাজারে ভাঙ্গাড়ীর ব্যবসা করতেন।

পুলিশ জানায়, রাতে মাসুদ ও তার বন্ধু সুজন মটর সাইকেল যোগে পাশ্ববর্তী জেলা গাজীপুরের কালিগঞ্জ থেকে ফিরছিলেন। রাত সাড়ে ৮টায় শহীদ ময়েজউদ্দিন সেতুর টোল প্লাজা অতিক্রম করে ঘোড়াশাল রোডে আসার পথে সড়ক সংস্কারের একটি ডিভাইডারে ধাক্কা লেগে মটর সাইকেল থেকে দুজনই ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে আসা একটি সিএনজি তাদের দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাসুদ মিয়ার মৃত্যু হয়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সুজনকে স্থানীয় একটি হাসাপাতলে নিয়ে যায়। সেখাতে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এএসআই হারুন অর রশিদ জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply