চৌমুহনীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

|

আটককৃত নীরব, রাকিব ও পাভেল।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে কথা কাটাকাটির এক পর্যায়ে মোহাম্মদ আয়মন (২০) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে সন্দেহজনক তিনজনকে আটক করেছে, উদ্ধার করা হয়েছে একটি ছোরা।

শনিবার (২১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চৌমুহনী হোসেন মার্কেট সংলগ্ন ভৌমিক ফার্মেসির সামনে এ ঘটনা ঘটে। নিহত আয়মন চৌমুহনী ব্যাংক রোডের জুতা ব্যবসায়ী এবং চৌমুহনী পৌর এলাকার গণিপুর খালাসি বাড়ির মো. নূর নবীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চৌমুহনী হোসেন মার্কেটের সংলগ্ন ভৌমিক ফার্মেসির সামনে আয়মনসহ দুজন কথা কাটাকাটি করছিল। এক পর্যায়ে কয়েকজন একত্রিত হয়ে ছোরা দিয়ে আয়মনের বুকে জখম করলে তিনি গুরুতরভাবে আহত হন। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌমুহনী লাইফ কেয়ার হসপিটাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নীরব, রাকিব ও পাভেল নামে তিনজনকে তাৎক্ষণিক আটক করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে একটি ছোরা উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply