ছেলের মারধরে বাবার মৃত্যুর অভিযোগ; পুলিশের ওপর হামলা, আটক ২

|

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, জামালপুর:

জামালপুরে ছেলের মারধরে বাবার মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় রিপন নামে অভিযুক্ত ছেলেকে আটক করে থানায় নিয়ে আসার সময় পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে রিপনের সহযোগীরা। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায় পুলিশ। পরে পুলিশ ২ জনকে আটক করে।

পুলিশ জানায়, শনিবার (২১ মে) বিকেলে ছেলের মারধরে জামালপুর শহরতলীর রশীদপুর এলাকার আব্দুর রশীদ নামে এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আব্দুর রশীদের ছোট ছেলে রিপনকে আটক করে থানায় নিয়ে আসার সময় রিপনের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায় পুলিশ। পরে পুলিশ রিপন ও তার সহযোগী ফয়সালকে আটক করে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় নিহতের বড় ছেলে শিপন বাদী হয়ে রিপনকে আসামি করে একটি হত্যা মামলা ও আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টায় হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে ফয়সালসহ অজ্ঞাত ২০ জনকে আসামি করে একটি পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply