বোর্ড প্রেসিডেন্ট হতে চান কিনা মাশরাফী, তা নিয়ে সন্দিহান পাপন

|

যমুনা টিভির সাথে আলাপচারিতায় নাজমুল হাসান পাপন।

বিসিবির পরবর্তী সভাপতি হিসেবে মাশরাফী বিন মোর্ত্তজা সম্ভাবনা আছে কিনা সে প্রসঙ্গে বর্তমান বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেছেন, মাশরাফী সভাপতি হতে চান কিনা সে নিয়ে তিনি সন্দিহান।

পঞ্চপাণ্ডব, সভাপতি হিসেবে নিজের মেয়াদকাল, ডমিঙ্গো-নান্নুর মেয়াদ, সাকিবের অধিনায়কত্ব সব মিলিয়ে যমুনা টিভির সাথে খোলামেলা কথা বলেছেন নাজমুল হাসান পাপন। সেখানে তিনি বলেন, সংসদ সদস্য না হলে মাশরাফীকে টাইগারদের ম্যানেজার করার স্বপ্ন ছিল তার। তিনি বলেন, মাশরাফী বোর্ড প্রেসিডেন্ট হতে চান কিনা সেটি নিয়ে সন্দেহ আছে। আর তারপরের কথাটি হচ্ছে, বোর্ড প্রেসিডেন্ট হওয়াটা এখন আন্তর্জাতিকভাবে বেশ জটিল বিষয়। তাই এই চাপটা মাশরাফী নেবে কিনা, বা নিতে চায় কিনা সেটাও বড় একটা ইস্যু।

নাজমুল হাসান পাপন আরও বলেন, আগে কাউন্সিলর হতে হবে। তারপর ডিরেক্টর। তবে নির্বাচনে গেলে যে মাশরাফী জিতবে, এ ব্যাপারে আমার কোনো সন্দেহ নেই। তবে ডিরেক্টর হয়ে আসার পর প্রেসিডেন্ট হতে পারবে কিনা মাশরাফী, তা নিয়ে সন্দেহ আছে। তবে সে প্রথম থেকেই আমাদের পরিকল্পনার অংশ। তবে আমার ব্যক্তিগতভাবে মনে হয়, মাশরাফী এখনই অত্যন্ত ব্যস্ত। সে কিন্তু প্রচুর সময় দিচ্ছে রাজনীতিতে। আমার অনেক আগে থেকেই ইচ্ছে ছিল যে, মাশরাফী অবসর নেয়ার পরই ওকে বাংলাদেশ দলের ম্যানেজার করে ফেলবো। কিন্তু সে তো এমপি হয়ে গেছে। এখন একজন এমপিকে কীভাবে আমি দলের ম্যানেজার করি?

অন্য কোনো ভূমিকায় মাশরাফীকে আনা যায় কিনা সে প্রসঙ্গে পাপন বলেন, যদি আমি ওকে চিনে থাকি তবে বলতে পারি, যেকোনো ভূমিকায় আসার ছেলে মাশরাফী না। তাই তার সাথে বসেই বিষয়টি চূড়ান্ত করতে হবে।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply