বিরামপুরে ইভটিজিংয়ের অপরাধে যুবকের কারাদণ্ড, নানা অপরাধে দণ্ডিত আরও ৪

|

ইভটিজিংয়ের দায়ে কারাদণ্ডপ্রাপ্ত যুবক।

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে ইভটিজিংয়ের অপরাধে আরিফ (১৮) নামের এক যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় একই আদালতে গণ উপদ্রপ সৃষ্টি ও মাদক সেবনের অপরাধে ৪ জনকে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

শনিবার (২১ মে) সকালে বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে এক ছাত্রীকে উত্যক্ত ও কুপ্রস্তাব দেয়ার অভিযোগে ইসলামপাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে আরিফকে আটক করে বিরামপুর থানা পুলিশ। পরে থানা পুলিশ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানালে তিনি তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় স্কুলছাত্রীকে ইভটিজিং করার অপরাধে আরিফকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এছাড়াও গণ উপদ্রব সৃষ্টি ও মাদক সেবনের অপরাধে উপজেলার বুচকি গ্রামের বিপ্লবকে ১৫ দিন বিনাশ্রম কারাদণ্ড, নূর আলমকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড, নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর এলাকার জনি মিয়াকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও মনিরুলকে ৩ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। আসামিদের শনিবার দুপুরে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার বলেন, ইভটিজিংয়ের মতো সামাজিক সমস্যার বিরুদ্ধে সচেতনতা তৈরি করতে সকলকে এগিয়ে আসতে হবে। এর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার এই উদ্যোগ চলতে থাকবে বলেও জানান তিনি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply