শেষ শ্যুটিং সম্পন্ন ‘দাদাগিরি’র, থাকছে বড় চমক

|

'দাদাগিরি'র মঞ্চে সৌরভ গাঙ্গুলি। ছবি: সংগৃহীত।

ভারতীয় টেলিভিশন চ্যানেল ‘জি বাংলা’র জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’র নবম সিজন শেষ। শুক্রবার (২০ মে) হয়ে গেলো এই সিজনের সর্বশেষ শ্যুটিং। তবে শেষ পর্বে বিশেষ চমক নিয়ে এসেছেন এই শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। শুধু একটি নয়, বড় চমক ছিল দু’টি। খবর জি নিউজের।

‘দাদাগিরি’র শেষ পর্বে অতিথি হিসেবে আসার কথা ছিল বলিউডের অজয় দেবগণ ও কাজলের। শ্যুটিংয়ের শিডিউল না মেলায় তা সম্ভব হয়নি শেষ পর্যন্ত। তবে এই অভাব কানায় কানায় পূরণ করে দিয়েছেন শুভঙ্কর। শেষ শ্যুটিংয়ের বড় চমক হিসেবে মঞ্চে ক্যামেরার সামনে নিয়ে আসা হয়েছে শোয়ের সঞ্চালক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলিকে। এই প্রথম তিনি কোনো রিয়ালিটি শোয়ের মঞ্চে উঠলেন। এখানে তিনি যে শুধু উপস্থিতই থাকছেন তা নয়, বলিউডের গান ‘আখো মে তেরি আজাব সি আজাব সি আদায়ে হ্যায়’ গানের সাথে রোমান্টিক নাচের তালে পা মেলাবেন মিয়াবিবি।

এর বাইরে আরও একটি চমক আছে দর্শকদের জন্য। দাদাগিরির এই সিজনের শেষ পর্বে অতিথি হিসেবে থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এখানে ডোনা এবং প্রসেনজিৎ প্রতিযোগীদের খেলতে সহযোগিতা করবেন। এ ছাড়াও গান-বাজনার জাঁকজমক মজলিস বসবে ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে। পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানান, পশ্চিমবঙ্গের প্রায় সমস্ত তারকা গায়কেরাই গাইবেন অনুষ্ঠানে। হবে হাড্ডাহাড্ডি লড়াই।

তুমুল জনপ্রিয় এই শোয়ের নতুন সিজন কবে শুরু হবে সে সম্পর্কে শুভঙ্কর বলেন, এতদিন টানা শ্যুটের পরে সবাই ক্লান্ত। আপাতত কয়েক দিন বিশ্রাম। এরপর নতুন শো নিয়ে ভাবনা বা আলোচনা করা যাবে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply