এবারই শেষ নয়, আগামী আইপিএলেও খেলবেন ধোনি

|

ছবি: সংগৃহীত

এবারের আসরই শেষ নয়, আগামী আইপিএলেও মাঠে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। চলতি আসরের শেষ ম্যাচের পর নিজেই এমন ইঙ্গিত দিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক।

বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের জন্য এবারের আসরটি খুব একটা ভালো যায়নি। কিন্তু পরবর্তী আইপিএলের জন্য ফ্র্যাঞ্চাইজিটি ঠিক করে ফেলেছে যে, ধোনির অধিনায়কত্বেই খেলবে সিএসকে। রাজস্থানের সাথে ম্যাচের পর ইয়ন বিশপ ভবিষ্যতের ব্যাপারে জিজ্ঞেস করেছিলেন ধোনিকে। ধোনি বলেন, অবশ্যই আইপিএল ২০২৩ এ খেলবো আমি। কারণটাও খুব সোজা। চেন্নাইয়ের হয়ে না খেলে সমর্থকদের ধন্যবাদ বলাটা অনুচিত হবে। দলগত এবং ব্যক্তিগতভাবে মুম্বাইয়ে প্রচুর ভালোবাসা পেয়েছি আমি। কিন্তু সেখানে খেললে চেন্নাইয়ের সমর্থকরা কষ্ট পাবে। তবে সামনের বছর আইপিএল আবার আগের মতোই হবে, যেখানে আমরা বিভিন্ন ভেন্যুতে ঘুরে ঘুরে খেলবো; সব জায়গার দর্শকদের সাথে দেখা হবে। সামনে কী হবে বলা কঠিন। তবে কঠোর পরিশ্রমের মাধ্যমে শক্তভাবে ফিরে আসার চেষ্টা করবো আমরা।

বয়স ৪০ পেরিয়ে এখন ৪১। সময় যেমন আটকে নেই, তেমনি থামার পাত্র নন ধোনি। তার দল সিএসকেও সর্বোচ্চ প্রাধান্য দিয়ে পরবর্তী আসরেও নিশ্চিত করতে চায় মাহির উপস্থিতি। ২০২০ আইপিএলেই গুঞ্জন উঠেছিল, অবসরে যাচ্ছেন ধোনি। তবে এরপরও তিনি খেলে গেছেন আরও দুটো আইপিএল। এবার ধোনির কথায় মনে হচ্ছে, অবসর নিয়ে খুব একটা ভাবিত নন তিনি।

আরও পড়ুন: রাগে ড্রেসিংরুমে ওয়েডের তাণ্ডব

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply