মাদারীপুরে ১০ হাজার টাকার জেরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরে শ্বশুরের কাছে পাওনা ১০ হাজার টাকা পরিশোধে দেরি হওয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

শুক্রবার (২০ মে) রাতে মাদারীপুর সদর উপজেলার পূর্ব মহিষেরচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মনি আক্তার (৩৮) একই গ্রামের মান্নান মাতুব্বরের মেয়ে। অভিযুক্ত স্বামী জামাল ফকির একই এলাকার নুরু ফকিরের ছেলে।

স্বজন ও এলাকাবাসী জানায়, গত তিন মাস আগে নিহত গৃহবধূ মনি আক্তারের বাবা মান্নান মাতুব্বর কুলপদ্বী এলাকার একাব্বর খাঁ’র কাছ থেকে ১০ হাজার টাকা ধার নেন। পরে সেই টাকা সম্প্রতি পরিশোধ করেন মনির স্বামী জামাল। শুক্রবার রাতে শ্বশুরের কাছে পাওনা টাকা ফেরত চাইলে মনি ও তার বাবার সাথে জামালের কথা কাটাকাটি হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে গৃহবধূ মনিকে ডেকে নিয়ে যায় স্বামী জামাল। পরে আড়িয়াল খাঁ নদের পাড়ে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পাশের বাড়িতে লাশ ফেলে রেখে পালিয়ে যায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ জানান, ঘটনার পর শ্বশুরবাড়ির লোকজন পালিয়েছে। তাদের ধরতে পুলিশ কাজ করছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply