পদ্মায় ট্রলার ডুবে দুই শ্রমিক নিখোঁজ

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের মাওয়া থেকে মাদারিপুরের শিবচরে যাওয়ার পথে মুন্সিগঞ্জের পদ্মা নদীতে ধানবাহী একটি ট্রলার ডুবে দুই শ্রমিক নিখোঁজ হয়েছে। শনিবার (২১ মে) সকাল ৬টার দিকে লৌহজং উপজেলার মাওয়া সংলগ্ন পদ্মা সেতুর অদূরে মাঝ নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন ট্রলারে থাকা শ্রমিক হেলাল (৩৫) ও দাদন (৪০)। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবরি দল এরই মধ্যে উদ্ধার অভিযানে ঘটনাস্থলে পৌঁছেছে।

বিষয়টি নিশ্চিত করে উদ্ধার অভিযানে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রধান আবুল খায়ের জানান, ডুবে যাওয়া ট্রলারটিতে ১৫ জন ধান কাটার শ্রমিক সিলেট থেকে ফরিদপুরের অভিমুখে যাচ্ছিল। সকালে মাওয়া এলাকায় পৌঁছালে তীব্র ঢেউ ও প্রবল স্রোতের কবলে ডুবে যায় ট্রলারটি। এ সময় ট্রলারে থাকা ১৩ জন সাঁতরে তীরে উঠতে পারলেও ২ জন নিখোঁজ হয়।

মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু তাহের জানান, ডুবে যাওয়া ট্রলারটিতে ১৫ জন ধান কাটার শ্রমিক ছিলেন। তারা মুন্সিগঞ্জের শ্রীনগরের আলমপুর এলাকায় ধান কেটে মাধারীপুরের শিবচরের অভিমুখে যাচ্ছিলো। সকালে মাওয়া থেকে পদ্মা নদী পাড়ি দেয়ার সময় তীব্র ঢেউ ও প্রবল স্রোতের কবলে পড়ে ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ১৩ জন সাঁতরে তীরে উঠতে পারলেও ২ জন নিখোঁজ ছিলেন। খবর পেয়ে দ্রুত উদ্ধার অভিযানে ঘটনাস্থলে পৌছায় নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিস। তবে নদীতে তীব্র স্রোতের কারণে ফায়ার সার্ভিস তলদেশে সন্ধান চালাতে পারেনি। সাঁতরে তীরে উঠা ১৩ জন শিমুলিয়া ঘাটে নিরাপদে রয়েছেন। নিখোঁজ ট্রলারটি শনাক্ত এখনও হয়নি বলে জানান এ কর্মকর্তা।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply