আসামি গ্রেফতার করে ফেরার পথে এস আই নিহত

|

মৌলভীবাজারের রাজনগরে ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতার করে ফিরছিলেন পুলিশ সদস্যরা। ফেরার পথে তাদের বহনকারী পিক‌‌আপ একটি গাছের সাথে ধাক্কা খায়। এ ঘটনায় সমীরণ চন্দ্র দাস নামে এক উপ পরিদর্শক (এস আই) নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য ও ৩ আসামিসহ ৮ জন।

শনিবার (২১ মে) ভোরে উপজেলার যাদুরগুল এলাকা থেকে ৩ আসামিকে গ্রেফতার করে পিকআপ ভ্যানে ফেরার পথে
মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা সবাইকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক এসআই সমীরণ চন্দ্র দাসকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় এসআই শওকত মাসুদ ভুইয়া, কন্সটেবল মাসুক চালক আজীজ  ও আসামি লক্ষন শাওতালের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহত এসআই সোলাইমান, এএসআই জাহাঙ্গীর, আসামি কান্ত শাওতাল ও আসামি ময়না মিয়া মৌলভীবাজার সদর হাসপাতাল চিকিৎসাধীন আছেন।

নিহত সমীরণ চন্দ্র দাস হবিগঞ্জ সদর উপজেলার পাঁচ পাড়িয়া গ্রামের বাবু লিলু দাশের  ছেলে। মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়ার রহমান জিয়া এই তথ্য নিশ্চিত করেন।

আরও পড়ুন: নাটোরে ইমো হ্যাকার চক্রের পাঁচ সদস্য আটক

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply