চ্যাম্পিয়নস লিগ ফাইনালের আগে বড় ধাক্কা খেল রিয়াল মাদ্রিদ

|

ছবি: সংগৃহীত

ড্র দিয়ে মৌসুম শেষ করলো রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে রিয়াল বেটিসের সাথে শেষ ম্যাচে গোল শূন্য ড্র করেছে লস ব্লাঙ্কোস। লা লিগার শেষ দুই ম্যাচই ড্র নিয়ে করে ফিরলো রিয়াল। যা আগামী ২৮মে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়নস লিগ ফাইনালের আগে বড় এক ধাক্কা কার্লো আনচেলত্তির শিষ্যদের।

স্পেনের লিগ চ্যাম্পিয়নদের সাথে কাপ চ্যাম্পিয়নদের ম্যাচটি শুরু থেকেই ছিলো জমজমাট। একের পর এক আক্রমণ করেও গোলের দেখা পাচ্ছিলো না বেনজেমা, টনি ক্রুসরা। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও চলে মার্সেলোদের গোল মিসের মহড়া। শেষ পর্যন্ত কোনো দলই জালের ঠিকানা খুঁজে না পাওয়ায় ড্র নিয়ে লিগ শেষ করতে হয় দুই দলকে। এই ম্যাচ দিয়ে স্যান্টিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন মার্সেলো।

অবশ্য ম্যাচশেষে আনচেলত্তি বলেছেন, আমরা যে খেলাটি খেলতে চেয়েছিলাম তা খেলেছি। কোনো ঝুঁকি নিইনি। ভালো ছন্দে খেলছি। আমরা এখন দুই দিন বিশ্রাম নিতে পারবো এবং খেলার জন্য প্রস্তুতি নিতে পারবো।

এবারে ৮৬ পয়েন্ট নিয়ে নিজেদের মৌসুম শেষ করেছে আগেই লা লিগ শিরোপা নিশ্চিত করা রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে বার্সার পয়েন্ট এখন ৭৩। ৬৭ ও ৬৬ পয়েন্ট নিয়ে তিন ও চার নম্বর অবস্থানে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ ও সেভিয়া। আর মৌসুমের সব ম্যাচ খেলে ৬৫ পয়েন্ট নিয়ে বেটিসের অবস্থান পাঁচে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply