নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণীকে হেনস্থার ঘটনায় যুবক আটক

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

ঢাকা থেকে নরসিংদীতে বেড়াতে এসে তরুণ-তরুণী হেনস্থার শিকার হওয়ার ঘটনায় যমুনা টিভিতে সংবাদ প্রচারের পর এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ মে) রাত নয়টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। আটক হওয়া ওই যুবকের নাম ইসমাইল ইসলাম (৩৫)। সে সদর উপজেলার বুদিয়ামারা এলাকার মৃত বাদল মিয়ার ছেলে। অপরদিকে, হেনস্থার স্বীকার ওই তরুণ-তরুণীর বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এর আগে, গত বুধবার (১৮ মে) সকালে নরসিংদী রেলওয়ে স্টেশনের ১নং প্লাটফর্মে পোশাকের অজুহাতে এক তরুণী ও তার দুই বন্ধুকে হেনস্থা করে স্থানীয় এক নারী ও কয়েকজন বখাটে।

স্থানীয়রা জানায়, গত বুধবার রেলওয়ে স্টেশনের ১নং প্লাটফর্মে দাঁড়িয়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঢাকা মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন এক তরুণী ও তার দুই তরুণ বন্ধু। ওই সময় স্টেশনে অবস্থানরত মাঝবয়সী এক নারী তরুণীর পোশাক দেখে বাজে মন্তব্য করেন। ওই তরুণী সেটার জবাব দিলে মাঝবয়সী ওই নারীর সাথে তর্ক হয়। তর্কের এক পর্যায়ে ওই নারী তরুণীর গায়ে হাত তুলতে গেলে তার দুই বন্ধু প্রতিবাদ করে। তখন স্টেশনে দাঁড়িয়ে থাকা কয়েকজন বখাটে তরুণীর দুই বন্ধুর সাথে তর্কে জড়ায় এবং তাদেরকে মারতে যায়। এক পর্যায়ে তারা তিনজন স্টেশন মাস্টারের কক্ষে গিয়ে রক্ষা পায়।

সবশেষ সিসি টিভির ফুটেজ এবং মোবাইলে ধারণ করা ভিডিও দেখে শুক্রবার রাত নয়টার দিকে একজনকে আটক করে নরসিংদী সদর থানা পুলিশ। পরে তাকে রেলওয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) ইমায়েদুল জাহেদী জানান, হেনস্থার শিকার ওই তরুণীর পরনে আধুনিক পোশাক ছিল। ঘটনার দিন ভুক্তভোগীরা আমাদের কাছে লিখিত অভিযোগ করতে রাজি হয়নি। তবে আজ শুক্রবার রাতে একজনকে আটক করেছি আমরা। ভুক্তভোগীদের একজনের খোঁজ পেয়েছি ইতোমধ্যে। তার সাথে যোগাযোগ করার চেষ্টা চলছে। সে অভিযোগ দিতে চাইবে কিনা, তা এখনও নিশ্চিত নই আমরা।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply