গাছের আম পাড়াকে কেন্দ্র করে সবজি বিক্রেতাকে হত্যা

|

ছবি: প্রতীকী

রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাছের আম পাড়াকে কেন্দ্র করে জয়দেব (৫০) নামে এক সবজি বিক্রেতাকে গলাটিপে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। শুক্রবার (২০ মে) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের বিংরাবো গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের বিংরাবো এলাকার জয়দেবের পৈত্রিক বাড়ি-ঘর না থাকায় একই এলাকার সুনীল চন্দ্র বিশ্বাসের বাড়িতে তিনি পরিবার নিয়ে বসবাস করতেন এবং তার বাড়ি-ঘর ও গাছপালা দেখাশুনা করতেন। গত শুক্রবার বিকেলে বাড়ির আম গাছে উঠে একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে সিয়াম ও জুনায়েত আম পাড়ছিল। জয়দেব তাদেরকে আম পাড়তে নিষেধ করায় সিয়ামের সাথে জয়দেবের বাকবিতণ্ডা হলে সিয়ামের বাবা মাহাবুব সন্ধ্যায় বাড়ি এসে জয়দেব ও তার পরিবারের সাথে ঝগড়ায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে মাটিতে ফেলে সিয়াম ও তার মা রুকি বেগম গলা চেপে ধরলে জ্ঞান হারিয়ে ফেলেন জয়দেব। পরে আহত অবস্থায় তাকে রূপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত সবাই। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের মেয়ে তৃষ্ণা রানী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply