হিন্দি সিনেমা ‘ইন দ্য রিং’এ বাংলাদেশের সিয়াম; সাথে মিথিলা ও জাভেদ জাফরি

|

ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদকে দেখা যাবে হিন্দি সিনেমায়। এমন খবর প্রকাশ করেছে মার্কিন জনপ্রিয় সাময়িকী ‘ভ্যারাইটি’। এই সাময়িকীতে বৃহস্পতিবার (১৯ মে) প্রকাশিত খবরে বলা হয়, ভারতীয় অভিনেত্রী মিথিলা পালকার ও জাভেদ জাফরির সাথে ‘ইন দ্য রিং’ নামক সিনেমায় অভিনয় করবেন সিয়াম আহমেদ। এই সিনেমায় তুলে ধরা হবে বোরকা পরিহিত এক নারী বক্সারের সংগ্রামের গল্প।

কলকাতার খিদ্দারপুরে মুসলিম অধ্যুষিত এলাকায় বেড়ে ওঠা ১৭ বছর বয়সী নারী বক্সার শামাকে কেন্দ্র করে ‘ইন দ্য রিং’য়ের গল্প এগিয়েছে বলে জানানো হয়েছে এই খবরে। নিজের জমজ বোনের সাথে ভূমিকা অদলবদলের মাধ্যমে ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করে এক আত্মীয়ের মৃত্যুর ঘটনার সাথে জড়িয়ে যান শামা। এই সাইকোলজিক্যাল থ্রিলারে আরও থাকবেন ভারতের আন্তর্জাতিক বক্সিং রেফারি ও কোচ রাজিয়া শবনম।

ছবি: সংগৃহীত

হিন্দি ভাষার এই চলচ্চিত্রটি পরিচালনা করবেন মার্কিন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা অলকা রঘুরাম। তিনি এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে ‘বোরকা বক্সার’ শিরোনামে তথ্যচিত্র পরিচালনা করেছিলেন।

সিঙ্গাপুরভিত্তিক দর্পণ গ্লোবালের পক্ষে শ্রেয়শি সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের হয়ে সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন সিনেমাটি। লস অ্যাঞ্জেলেসের রিক অ্যামব্রোস থাকছেন নির্বাহী প্রযোজক হিসেবে। ২০২২ সালের ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানানো হয়েছে প্রতিবেদনটিতে।

আরও পড়ুন: ঠোঁটে প্লাস্টিক সার্জারি করেছেন ঐশ্বরিয়া! কান উৎসবের সাজ ঘিরে বিতর্ক

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply