অস্ত্র মামলায় ২ দিনের রিমান্ডে সাঈদী, সরকারি কাজে বাধা দেয়ার মামলায় ২ ছাত্রলীগ নেতার জামিন

|

ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন সাঈদী (বাঁয়ে) ও জোবায়ের আহাম্মেদ (ডানে)।

অস্ত্র মামলায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি দেলোয়ার হোসেন সাঈদীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। অন্যদিকে, সরকারি কাজে বাধা দেয়ার মামলায় জামিন পেয়েছেন সাঈদী ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জোবায়ের আহাম্মেদ।

শুক্রবার (২০ মে) দুপুরে ঢাকা মহানগর হাকিম মোহনা আলমগীর শুনানি শেষে জোবায়েরকে জামিন এবং অস্ত্র মামলায় সহসভাপতি দেলোয়ার হোসেন সাঈদীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া, মাদক মামলায় দেলোয়ার হোসেন সাঈদীর রিমান্ড ও জামিন না-মঞ্জুর করেছে আদালত।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের এই দুই নেতাকে রিমান্ডে নিতে আবেদন করেছিল সবুজবাগ থানা পুলিশ। সহসভাপতি দেলোয়ার হোসেন সাঈদীকে চাঁদাবাজির অভিযোগে আটক করে র‍্যাব। গতকাল (১৯ মে) তাকে ছাড়িয়ে র‍্যাব-৩ অফিসে যান সাধারণ সম্পাদক জোবায়ের আহাম্মেদ। এরপর দুজনের বিরুদ্ধে মামলা দিয়ে আজ আদালতে হাজির করে সবুজবাগ থানা পুলিশ।

এছাড়াও আদালত প্রাঙ্গণে ছবি তুলতে গেলে যমুনা টিভির ক্যামেরা পারসনদের কাজে কয়েক দফায় বাধা দেয় ছাত্রলীগ কর্মীরা।

প্রসঙ্গত, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের নাম ব্যবহার করে চাঁদাবাজির অভিযোগে বৃহস্পতিবার (১৯ মে) ভোরে রাজধানীর সবুজবাগ এলাকা থেকে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি দেলোয়ার হোসেন সাঈদীকে আটক করে র‍্যাব-৩। অস্ত্র, গুলি ও মাদকসহ তাকে আটক করা হয় বলে জানানো হয় আইনশৃঙ্খলা বাহিনীটির পক্ষ থেকে।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply